ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আমার জীবনের শেষ নির্বাচন : পরিকল্পনামন্ত্রী

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২৩, ২২:২৭
ফাইল ছবি

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, এলাকার মোটামুটি উপকার করলে আল্লাহর ওয়াস্তে আমাকে বিবেচনা করবেন। ভুলভ্রান্তি করলে মাফ করে দেবেন।

শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার রথপাড়া ও শত্রুমর্দন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ছয়হারা গ্রামের রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন শেষে পরিকল্পনামন্ত্রী এই কথা বলেন।

এম এ মান্নান বলেন, আমাদের ভাটি অঞ্চলের উন্নয়ন কেউ অস্বীকার করতে পারবে না। যারা আগুন জ্বালায়, অবরোধ দেয় তারাও এটি অস্বীকার করতে পারবে না। যেটা চোখে দেখা যায় সেটা কীভাবে অস্বীকার করবে। তিনি বলেন, সড়ক, সেতু, বিদ্যুৎ, বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, কমিউনিটি ক্লিনিকে বিনামূল্যে ওষুধ প্রদানসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার সরকারের এই উন্নয়ন কেউ অস্বীকার করতে পারবে না।

আমাদের নিজের স্বার্থে শেখ হাসিনাকে দরকার জানিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, আমরা আরও সড়ক, হাসপাতাল, স্কুল-মাদরাসা, মসজিদ-গোরস্থান, মন্দির-শ্মশান চাই। সেজন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে, শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমাকে বিবেচনা করবেন। কারণ, এটাই আমার জীবনের শেষ নির্বাচন।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ