ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

১৫ মিনিটে নয়া পল্টন সাফ : মায়া

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২৩, ১৯:১৪
ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি নিজেরা নিজেরা মারামারি করে, পুলিশের ওপর হামলা করে; ১৫ মিনিটে নয়া পল্টন সাফ। এই ধরনের নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগকে মোকাবিলা করা সম্ভব না। ছাত্রলীগ ছেড়ে দিলেই তো তারা পালানোর পথ পাবে না। বেশি বারাবাড়ি করবেন না।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা রক্ত চক্ষু দেখিয়েছিল- ২৮ অক্টোবর শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামিয়ে দেবে, তারা নামাতে পারেনি। তারা শান্তিপূর্ণ সমাবেশ করার কথা বলেছিল, কিন্তু তারা আজ হামলা করেছে। তিনি বলেন, সাপকে বিশ্বাস করা যায় বিএনপি-জামায়াতকে বিশ্বাস করা যায় না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, আপনি বলেছেন শান্তিপূর্ণভাবে মহাসমাবেশ করবেন। কিন্তু ৪২ জন পুলিশকে আহত করেছেন, রাজারবাগে হামলা করেছেন।

বিএনপি ঘোষিত হরতাল প্রত্যাখ্যান করে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। সমাবেশ শেষে বাসায় যাওয়ার সময় ‘হরতাল মানি না, মানবো না’ স্লোগান দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ