ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ব্যাংককে চিকিৎসাধীন বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন

প্রকাশনার সময়: ০৮ আগস্ট ২০২৩, ২০:২৬

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ব্যাংককের সামিটিভেজ হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির মিডিয়া সেলের প্রধান ও সাবেক সংসদ সদস্য জহিরউদ্দিন স্বপন। বর্তমানে তিনি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) আছেন। তার মূল রক্ত ধমনিতে রিং পরানো হয়েছে। এখন সুস্থ আছেন। দলীয় সহকর্মী, সর্মথক ও দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

পারিবারিক সূত্রমতে, গত ৫ আগস্ট রাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য ব্যাংককের সামিটিভেজ হাসপাতালে যান জহির উদ্দিন স্বপন। পরীক্ষায় তার মূল রক্তনালিতে বড় প্রতিবন্ধকতা ধরা পড়ে। চিকিৎসকেরা তাৎক্ষণিকভাবে তার রক্ত ধমনিতে রিং পরান। বর্তমানে তিনি সুস্থ আছেন।

বিএনপির মিডিয়া সেল জানায়, জহিরউদ্দিন স্বপনের অসুস্থতার খবর জেনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার সঙ্গে মুঠোফোনে কথা বলেছেন। তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন।

এ ছাড়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহমুদ, বিএনপির মিডিয়া সেলের সদস্যসচিব শহীদ উদ্দীন চৌধুরী মুঠোফোনে তার সঙ্গে কুশল বিনিময় করেছেন। মিডিয়া সেলের সদস্যসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানিসহ সব সদস্য নিয়মিত তার তার খবর রাখছেন।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ