ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা

প্রকাশনার সময়: ১২ জুলাই ২০২৩, ১০:৩৫ | আপডেট: ১২ জুলাই ২০২৩, ১০:৪৩
ছবি : সংগৃহীত

মানুষের ‘ভোটাধিকার’ আদায়ের লক্ষ্যে আজ রাজধানীর নয়াপল্টনে সরকার পতনের এক দফার চূড়ান্ত আন্দোলনের ঘোষণা দিতে যাচ্ছে বিএনপি।

ঢাকায় ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) প্রতিনিধিদল এবং যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের আন্ডার সেক্রেটারির সফরের মধ্যেই বুধবার (১২ জুলাই) বেলা ২টায় নয়াপল্টনে এই সমাবেশ হবে।

এদিকে দুপুর ২টায় শুরু হতে যাওয়া সমাবেশের জন্য সকাল থেকে নয়াপল্টনে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রস্তুতি নিতে দেখা গেছে বিএনপিকে। সমাবেশ ঘিরে ইতোমধ্যে জড়ো হতে শুরু করেছেন দলটির নেতাকর্মীরা।

সকাল থেকে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা এবং পাশের জেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা আসতে শুরু করেন। অনেক নেতাকর্মী গতকাল রাতেই এসেছেন বলে জানা গেছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মূল মঞ্চ তৈরির পাশাপাশি নয়াপল্টন থেকে শুরু করে ফকিরাপুল মোড় পর্যন্ত এবং অন্যপাশে কাকরাইল থেকে কর্ণফুলী মার্কেট পর্যন্ত লাগানো হয়েছে মাইক।

এদিকে বিএনপির সমাবেশ ঘিরে নয়াপল্টনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা খুব একটা চোখে পড়েনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নাইটেঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত যান চলাচলও স্বাভাবিক রয়েছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ