ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নৌকা পেলে ৫০ হাজার ভোটে জিতব: মাহি

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২২, ২০:৫৪

জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকার টিকিট পেলে কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহের পর এই অভিনেত্রী বলেন, আমি যে কত খুশি তা বলে বুঝাতে পারব না। বাংলাদেশের ইতিহাস যতো দিনের, বাংলাদেশ আওয়ামী লীগের বয়সও ততো দিনের। আমি সেই দলের নমিনেশন কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী।

তিনি আরো বলেন, নৌকার নমিনেশনে নির্বাচন করলে আমি মিনিমাম ৫০ হাজার ভোটে জিতবো। দৃঢ়ভাবে বিশ্বাস করি নৌকা প্রতীকের জয় বের করে আনতে পারবো, ইনশাআল্লাহ।

চাঁপাইনবাবগঞ্জের তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সমর্থন পাচ্ছেন উল্লেখ করে মাহি বলেন, বিভিন্নভাবে তাদের সঙ্গে যোগাযোগ হচ্ছে। এলাকায় গণসংযোগে গিয়ে তাদের সাপোর্ট পাচ্ছি। তারা আমার প্রতি প্রচণ্ড আন্তরিক।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি।

প্রসঙ্গত, সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়েছে। ওই আসনে ১ ফেব্রুয়ারি হবে উপ-নির্বাচন হবে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ