ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

রিহ্যাব-ফেবোয়াবের মধ্যে ফলপ্রসূ সভা অনুষ্ঠিত

প্রকাশনার সময়: ১১ জুলাই ২০২৪, ১৯:২২ | আপডেট: ১১ জুলাই ২০২৪, ১৯:২৪

অবকাটামোতে অগ্নি নিরাপত্তার বিষয়ে বাংলাদেশ রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন (রিহ্যাব) ও বাংলাদেশ ফায়ার ফাইটিং ইকুইপমেন্ট বিজনেস ওনার্স অ্যান্ড অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফেবোয়ার) এর মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ জুলাই) এই সভা অনুষ্ঠিত হয়। সভায় রিহ্যাবের প্রেসিডেন্ট মু. ওয়াহিদুজ্জামান এবং ফেবোয়াবের প্রেসিডেন্ট মো. ওয়াহিদ উদ্দীনসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালকরা উপস্থিত ছিলেন। ফেবোয়াবের অ্যাডভাইজর মো. মাহবুবুর হাসান গুড্ডু অনুষ্ঠানটি আয়োজনে মূল ভূমিকা পালন করেন।

রিহ্যাবের প্রেসিডেন্ট মু. ওয়াহিদুজ্জামান অবকাটামোতে অগ্নি নিরাপত্তায় ফেবোয়াবের আগ্রহ ও সচেতনতার জন্য তাদের সাধুবাদ জানান এবং ভবিষ্যতে রিহ্যাবের অন্যতম অংশীদার হিসেবে ফেবোয়াবকে সঙ্গে থাকার আহবান জানান।

তিনি বলেন, ‘ফেবোয়াবের কার্যক্রম এবং তাদের আগ্রহ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা আশা করি, ভবিষ্যতে একসঙ্গে কাজ করে আমরা রিয়েল এস্টেট এবং ফায়ার সেফটি খাতে আরও উন্নতি আনতে পারব।’

এসময় ফেবোয়াব প্রেসিডেন্ট মো. ওয়াহিদ উদ্দীন একগুচ্ছ প্রস্তাবনা পেশ করেন, যা উভয় প্রতিষ্ঠানের মধ্যে আরো ঘনিষ্ঠ সহযোগিতার পথ সুগম করবে। তিনি বলেন, ‘আমাদের প্রস্তাবনাগুলি রিহ্যাবের সঙ্গে মিলে কাজ করার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। আমরা বিশ্বাস করি, এই সহযোগিতা উভয় প্রতিষ্ঠানের জন্যই কল্যাণকর হবে।’

সভাটি ছিল উভয় প্রতিষ্ঠানের মধ্যে সুদৃঢ় সহযোগিতা ও উন্নয়নের একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

সভায় উপস্থিত ছিলেন ফেবোয়াবের অ্যাডভাইজর মাহবুবুর হাসান গুড্ডু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল হোসেন রিপন, ভাইস প্রেসিডেন্ট এজাজ শামীম, সেক্রেটারি জেনারেল সামছুল হক জামিল, জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার আসাদুল হক শাহীন, ডিরেক্টর আতিকুর রহমান মুজাহিদ ও ইঞ্জিনিয়ার মঞ্জুর হোসাইন হাওলাদার প্রমুখ।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ