ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

বৃষ্টিতে তলিয়ে গেছে ঢাকা, পথে পথে ভোগান্তি

প্রকাশনার সময়: ২৬ জুন ২০২৪, ১৪:১৩

আজ বৃষ্টি হবে তা আগেই জানিয়েছিল আবহাওয়া অফিস। সকাল সকালই শুরু হলো সেই বৃষ্টি। তবে কিছুক্ষণের বৃষ্টিতেই তলিয়ে গেছে রাজধানী ঢাকার বিভিন্ন সড়ক। ফলে পথে পথে ভোগন্তিতে পড়তে হয়েছে অফিসগামী যাত্রীদের।

বুধবার (২৬ জুন) কিছুক্ষণের বৃষ্টিতে রাজধানীর আগারগাঁও থেকে জাহাঙ্গীর গেট, কাকরাইলের কিছু এলাকা, নয়াপল্টন, খামারবাড়ি থেকে ফার্মগেট, ফার্মগেট-তেজগাঁও ট্রাক স্ট্যান্ড, মোহাম্মদপুরের কিছু অংশ, মেরুল বাড্ডা, ডিআইটি প্রজেক্ট এলাকায়, মালিবাগ, শান্তিনগর, সায়েদাবাদ, শনির আখড়া, পুরান ঢাকা, বংশাল, নাজিমুদ্দিন রোড, ধানমন্ডি, মিরপুর ১৩, মিরপুর ১০, হাতিরঝিলের কিছু অংশ,গুলশান লেকপাড় এলাকার সংযোগ সড়কসহ বিভিন্ন সড়ক ও অলিগলিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

বৃষ্টি শেষে গুলিস্তান থেকে কাকরাইল রামপুরা হয়ে কুড়িল বিশ্বরোড আসেন তারেক হাসান নামে একজন চাকরিজীবী। তিনি বলেন, বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সেই সঙ্গে গণপরিবহনও পাওয়া যাচ্ছিল না। আসার পথে দেখলাম পল্টন, কাকরাইল, মালিবাগ, বাড্ডা এলাকা পানিতে ডুবে আছে।

মিরপুর থেকে থেকে আসা ওভার চালক আনারুল ইসলাম বলেন, বিভিন্ন রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে, সেই সঙ্গে জলাবদ্ধতা। অনেক সিএনজির ইঞ্জিনে পানি ঢুকে রাস্তার মধ্যে বন্ধ হয়ে আছে। মিরপুর থেকে শুরু করে বিভিন্ন রাস্তাতেই কম বেশি জলাবদ্ধতা দেখেছি। সেই সঙ্গে বৃষ্টি ছাড়ার পরপরই বিভিন্ন সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষের পাশাপাশি জলাবদ্ধতার কারণে আমরাও বিপদে আছি।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ