ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

সাইবার ক্রাইমে যাচ্ছেন সেই মতিউর

প্রকাশনার সময়: ১৯ জুন ২০২৪, ১৭:০৯

কোরবানির জন্য ১৫ লাখ টাকায় ছাগল কেনার ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের শিকার হন জাতীয় রাজস্ব বোর্ড কর্মকর্তা মতিউর রহমান। তাকে নিয়ে ট্রলকারীদের বিরুদ্ধে এবার অভিযোগ করতে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে যাচ্ছেন তিনি।

বুধবার (১৯ ‍জুন) বিকেলে সংবাদমাধ্যমকে মতিউর রহমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি মতিউর বলেন, এই সন্তান আমার না, এটা রহস্যজনক। যে ছাগল নিয়ে এত তুলকালাম ঘটল সেটাও বিক্রি হয়নি। সোশ্যাল মিডিয়ায় আমাকে জড়িয়ে যেসব ট্রল হচ্ছে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের দ্বারস্ত হচ্ছি।

এর আগে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, আলোচিত ওই ছাগল সঙ্গে নিয়ে এক তরুণ উচ্ছ্বসিত ভঙ্গিতে কথা বলছেন। ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটিতে ওই ক্রেতাকে অন ক্যামেরায় বলতে শোনা যায়, ১১ জুন এটি ধানমন্ডি-৮ এ ডেলিভারি দেওয়া হবে। এরকম একটি খাসি কেনা আমার স্বপ্ন ছিল।

ওই তরুণ আরও বলেন, এরকম খাসি আমরা সামনাসামনি দেখিনি। আমার জীবনে প্রথম দেখা এটা। এটা আমার হবে, জানা ছিল না। আল্লাহ নসিবে রাখছেন, তাই হইছে। এর থেকে বেশি কিছু আর কী বলব।

এদিকে, ঢাকার মোহাম্মদপুরে অবস্থিত ‘সাদিক এগ্রো’ ফার্ম থেকে বলা হচ্ছে, আলোচিত তরুণ শুধু এক লাখ টাকা দিয়ে ছাগলটি বুক করেছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি পুরো টাকা পরিশোধ করে ছাগলটিকে খামার থেকে বাড়িতে নেননি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ