ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫

স্থগিত ২০ উপজেলার ভোট ৯ জুন

প্রকাশনার সময়: ২৯ মে ২০২৪, ১৭:০৫

ঘূর্ণিঝড় রেমালের কারণে তৃতীয় ধাপের নির্বাচনে ২২ উপজেলার ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। স্থগিত এই ২২ উপজেলার মধ্যে ২০ উপজেলায় আগামী ৯ জুন ভোট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম।

আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সংবাদ সম্মেলনে বুধবার (২৯ মে) দুপুরে তিনি এ তথ্য জানান।

ইসি সচিব বলেন, আমরা ঘূর্ণিঝড়ের কারণে প্রথমে ১৮টি উপকূলীয় জেলা ও একটি পার্বত্য উপজেলার ভোট স্থগিত করেছিলাম। পরে বিদ্যুৎ সমস্যার কারণে চাঁদপুরের দুটি উপজেলা এবং সড়ক যোগাযোগ সমস্যার কারণে নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার ভোট স্থগিত করেছিলাম। মোট দুইবারে ২২টি উপজেলার ভোট স্থগিত করা হয়েছিল। এছাড়া মামলাজনিত কারণে চান্দিনার ভোট স্থগিত করা হয়েছিল।

তিনি বলেন, স্থগিত হওয়া ২০টি উপজেলার ভোট আগামী ৯ জুন অনুষ্ঠিত হবে। এছাড়া কুমিল্লার চান্দিনা, চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জের ভোট হবে ৫ জুন।

ভোট স্থগিত হওয়া ২০টি উপজেলা হলো- বাগেরহাটের শরণখোলা, মোরেলগঞ্জ, মোংলা, খুলনা জেলার কয়রা, ডুমুরিয়া, পাইকগাছা, বরিশালের গৌরনদী, আগৈলঝাড়া, পটুয়াখালী সদর, দুমকী, মির্জাগঞ্জ, পিরোজপুরের মঠবাড়িয়া, ভোলার তজুমদ্দিন, লালমোহন, ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া, বরগুনার বামনা ও পাথরঘাটা, রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা এবং নেত্রকোণা জেলার খালিয়াজুরী।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ