ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

গৌরীপুরে স্থগিত কেন্দ্রে ভোট শনিবার, এগিয়ে পপি

প্রকাশনার সময়: ১২ জানুয়ারি ২০২৪, ১৪:৩৭ | আপডেট: ১২ জানুয়ারি ২০২৪, ১৭:১৫

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে স্থগিত হয়ে যাওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়েছে, এখানে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি এগিয়ে রয়েছেন। আগামীকাল শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে। সহনাটি ইউনিয়নের এই কেন্দ্রটিতে মোট ভোটার তিন হাজার ৩২ জন।

গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ময়মনসিংহ-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম একাত্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভালুকাপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই দফা হামলা করে দুর্বৃত্তরা। ভোটের বাক্স ভেঙে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগও আসে।

এসব ঘটনার মধ্যে প্রথমে এই কেন্দ্রের ভোট গণনা এবং পরে ময়মনসিংহ-৩ আসনের ফল ঘোষণা স্থগিত করা হয়। একইসঙ্গে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন।

ময়মনসিংহ-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। গৌরীপুরে মোট ভোট কেন্দ্র রয়েছে ৯২টি, এরমধ্যে ৯১ কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে।

নৌকার পপি পেয়েছেন ৫৩,১৯৬ ভোট, আর ট্রাকের সোমনাথ পেয়েছেন ৫২,২১১ ভোট। নিলুফার আনজুম পপি ৯৮৫ ভোটে এগিয়ে রয়েছেন। ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রেও জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ