ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

নিজ কার্যালয়ের মেঝেতে পড়ে ছিলেন এডিসি জ্যোতির্ময়

প্রকাশনার সময়: ০৫ জানুয়ারি ২০২৪, ১৬:০৪ | আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪, ১৬:১৬
ছবি- সংগৃহীত

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিবহন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) জ্যোতির্ময় সরকার তপু মারা গেছেন। বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে তিনি মারা যান।

এডিসি জ্যোতির্ময় সরকার হার্ট অ্যাটাক বা স্ট্রোক হতে পারে ধারণা করা হচ্ছে। তিনি বিসিএস পুলিশ ৩০তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

ডিএমপির পরিবহন বিভাগের উপ-কমিশনার জিয়াউল আহসান তালুকদার সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

জিয়াউল আহসান জানান, এডিসি জ্যোতির্ময় সরকার ডিএমপি সদর দফতরে তার নিজ কার্যালয়ের বিশ্রাম রুমের মেঝেতে অচেতন অবস্থায় পড়ে ছিলেন। এরপর সহকর্মীরা তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাত সোয়া ১২টায় রাজারবাগ পুলিশ লাইনে এডিসি তপুর প্রতি ফুলেল শ্রদ্ধা জানান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ঢাকা মহানগর পুলিশের কমিশনার হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এডিসি জ্যোতির্ময় সরকারের গ্রামের বাড়ি সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার কান্দাপাড়া গ্রামে। তিনি স্ত্রী ও এক শিশুপুত্র রেখে গেছেন। রাতেই তার মরদেহ সিলেটে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে পারবারিক সূত্রে জানা গেছে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ