ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬

বকশি বাজার মসজিদ দ্রুতই উন্মুক্ত করা হবে : মেয়র তাপস

প্রকাশনার সময়: ০৩ জানুয়ারি ২০২৪, ২২:৩৪
ছবি- সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, দ্রুত নির্মাণ কাজ সম্পন্ন করে বকশি বাজার জামে মসজিদ মুসল্লিদের নামাজ আদায়ের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

বুধবার (০৩ জানুয়ারি) বকশি বাজার জামে মসজিদের নতুন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এই কথা বলেন।

মেয়র তাপস বলেন, মসজিদ কমিটি, ইমাম সাহেব, খতিবসহ সংশ্লিষ্টরা নকশা দেখে দিয়েছেন। নকশা পছন্দ করার পরেই আমরা আট-তলা পর্যন্ত ভিত্তির কাজ আরম্ভ করেছি। আগামী ২০২৫ সালের নভেম্বরের মধ্যেই পাঁচতলার পুরোটা নির্মাণ করে উন্মুক্ত করে দিতে পারি- সেভাবেই আমরা ঠিকাদারকে নির্দেশনা দিয়েছি।

ওয়াক্ফ সম্পত্তি দীর্ঘদিন অবৈধভাবে দখল করে রাখা পরিবারগুলোকেও মানবিক বিবেচনায় পুনর্বাসন করা হবে- জানিয়ে মেয়র শেখ তাপস বলেন, দুটি দাবি এসেছে। একটি হলো (জেলখানা রোড) প্রশস্ত করার। আমাদের কাউন্সিলর সেটা লিখিতভাবে পেশ করবেন। এরপর সেটি চুলচেরা বিশ্লেষণ করে, পর্যালোচনা করে উদ্যোগ গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ব্যারিস্টার তাপস অত্যন্ত সৎ, গতিশীল ও নিষ্ঠাবান। তিনি যে কাজে হাত দেন সে কাজ থেকে কখনো পিছপা হন না। তিনি এখানে রাস্তা সম্প্রসারণের পাশাপাশি সুন্দর একটি মসজিদ করে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি সেই প্রতিশ্রুতি রক্ষা করেছেন।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ