ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘ভোট সুষ্ঠু করতে যতরকম বাহিনী দরকার, নামানো হয়েছে’

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৯
ছবি- সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মোহাম্মদ আলমগীর। তিনি আরও বলেন, ভোটারদের কোন ভয় নেই। ভোট সুষ্ঠু করার জন্য যতরকম বাহিনী দরকার, সে বাহিনী নামানো হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে মুন্সীগঞ্জের তিনটি সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে ইসি আলমগীর সাংবাদিকদের এসব কথা বলেন।

মোহাম্মদ আলমগীর বলেন, জাতীয় নির্বাচনে একটিও যাতে অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে, সে বিষয়ে সোচ্চার রয়েছে নির্বাচন কমিশন। নির্বাচনকে কেন্দ্র করে একটি প্রাণ যেন না যায়। কারও সম্মানহানি যেন না হয়।

ইসি আলমগীর আরও বলেন, প্রত্যেক নাগরিক সম্মানিত, প্রত্যেক প্রার্থী ও তাদের সমর্থকরা সম্মানিত। এদেশের প্রত্যেকটি মানুষ সম্মানিত। কেউ যেন কারও সম্মানে আঘাত না করে।

মোহাম্মদ আলমগীর বলেন, নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। ভোটারদের কোন ভয় নেই। ভোট সুষ্ঠু করার জন্য যতরকম বাহিনী দরকার, সে বাহিনী নামানো হয়েছে। অতীতের সব রেকর্ড ভেঙে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নামানো হচ্ছে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ