ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত, আহত ২

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৩:২৭

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার শহীদ মোস্তফা কামাল লাইনের ১৪ তলা একটি নির্মাণাধীন ভবনের চারতলা থেকে পড়ে দানু মিয়া (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় বাবুল (৪০) ও বিশু (৩০) নামে আরও দুই শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দানু মিয়াকে মৃত ঘোষণা করেন।

তাদের তিনজনকে হাসপাতালে নিয়ে আসা মনিকো ডেভেলপার কোম্পানির ইঞ্জিনিয়ার রিপন বলেন, ক্যান্টনমেন্ট থানার শহীদ মোস্তফা কামাল লাইনের ১৪ তলা একটি নির্মাণাধীন ভবনের কাজ চলছে। চারতলায় বাইরের সাইট দিয়ে মাচা বেঁধে প্লাস্টারের কাজ করার সময় হঠাৎ তিনজন চারতলা থেকে নিচে পড়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে আশঙ্কা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে দানু মিয়াকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় বাবুল ও বিশু নামে দুজন গুরুতর আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ