ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এবারের নির্বাচনে একটা জাল ভোট হবে না : ইসি হাবিব

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২৩, ১৭:৩০ | আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩, ১৯:০৭
ছবি- সংগৃহীত

আমাদের এবার জিরো টলারেন্স। একটাও জাল ভোট হবে না। কোনো ব্যক্তি যেন ভোটকেন্দ্রে গিয়ে না বলতে পারে যে আমার ভোট তো দেয়া হয়ে গেছে।

বুধবার (২৭ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত পটুয়াখালী ও বরগুনা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটানিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে বেলা ২টার পরে সাংবাদিকদেরকে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যদি ভোটে কোনো অনিয়মের কোনো কেস পাওয়া যায় তবে প্রিজাইডিং অফিসারসহ ওই টিমকে তাৎক্ষণিক সাসপেন্ড করা হবে এবং পরবর্তীতে তাদেরকে চাকরিচ্যুত করতে যা যা করা দরকার তাই করা হবে। সততা স্বচ্ছতা সুন্দর পরিবেশের জন্য জিরো টলারেন্স।

আহসান হাবিব খান বলেন, সকলের সহযোগিতায় পৃথিবীর কাছে, দেশের আপামর ভোটারদের কাছে এবং নিজেদের বিবেকের কাছে যেন প্রমাণ করতে পারি এমন সুষ্ঠু সুন্দর নির্বাচন অতীতে কখনো হয়নি। এই নির্বাচন ভবিষ্যৎ প্রজন্ম এবং অংশগ্রহণকারীদের কাছে অনুকরণীয়, অনুসরণীয় এবং পাথেয় হয়ে থাকবে।

মতবিনিময় সভায় বরিশালের বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি মো. শহিদুল্লাহ, পটুয়াখালীর জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, পটুয়াখালী-২ আসনের সাংসদ সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সাংসদ এস.এম. শাহাজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ অধ্যক্ষ মহিববুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমানসহ বিভিন্ন দলের প্রার্থী, স্বতন্ত্র প্রার্থীসহ এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এমবি /এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ