ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুনের ঘটনায় নজরদারিতে কয়েকজন : র‍্যাব

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:১৩ | আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:১৮

মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় কয়েকজন সন্দেহভাজনকে নজরদারিতে রেখেছে র‍্যাব। সিসি ক্যামেরার ফুটেজ দেখেও কয়েকজনকে এরইমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারা ন্যাক্কারজনক কাজ। যারা এই কাজ করেছে তাদেরকে আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। আমরা বেশকিছু সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে যারা প্রকৃত দোষী তাদেরকে শনাক্ত করতে কাজ করে যাচ্ছি। র‍্যাবের গোয়েন্দা নজরদারিতে বেশ কয়েকজন সন্দেহভাজন রয়েছে। যাদেরকে নিয়ে আমরা কাজ করছি।

তিনি বলেন, সিসি ক্যামেরা ফুটেজে যাদেরকে দেখা গেছে তাদের মধ্যে কয়েকজনকে আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছি। তবে তাদের সরাসরি সম্পৃক্ততা পাইনি। তাদের তথ্যের ভিত্তিতে আরও কয়েকজন সন্দেহজনকে নজরদারিতে রেখেছি।

গত মঙ্গলবার ভোর ৫টার দিকে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে মা ও শিশুসন্তানসহ চারযাত্রী নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে আগুন নির্বাপণ করে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ