ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

খালেদা জিয়ার কেবিনে কেন ঢুকতে চেয়েছিলেন ওই যুবক

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৩:১৯

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার কেবিনে অনুমতি ছাড়া প্রবেশের সময় মো. সুজন নামে এক ব্যক্তিকে আটকের পর পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে তাকে আটক করা হয়। সুজনের বাড়ি ফরিদপুরের সদরপুর থানার চরচাঁদপুর এলাকায়। তিনি ছাত্রদল করেন বলে পুলিশকে জানিয়েছেন।

হাসপাতাল কর্তৃপক্ষকে উদ্ধৃত করে পুলিশ জানায়, শনিবার বিকেল ৫টার দিকে এক ব্যক্তি খালেদা জিয়ার কেবিনের সামনে সন্দেহজনক ঘোরাফেরা করেন। এক পর্যায়ে তিনি কেবিনে প্রবেশের চেষ্টা চালান। বিষয়টি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়লে হাসপাতালের কর্মীরা তাকে আটক করেন। খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতিপত্র দেখতে চান তারা। ওই সময়ে তিনি তা দেখাতে পারেননি। পরে তাকে ভাটারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশের বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা বলেন, ওই ব্যক্তিকে নিজের নাম সুজন বলে জানিয়েছেন। দাবি করছেন, ফরিদপুরের সদরপুরে তিনি ছাত্রদলের কর্মী। ব্যক্তিগত কাজে এভারকেয়ার হাসপাতালে আসেন তিনি। পরে নিজের দলের নেত্রীকে দেখার চেষ্টা করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আটক সুজন সন্দেহজনক ঘোরাফেরা করা এবং বিনা অনুমতিতে চিকিৎসাধীন রোগীর কেবিনে প্রবেশের চেষ্টা করলেও তার কাছে সন্দেহজনক কিছু মেলেনি। তবে তার দেওয়া তথ্য যাচাই করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করে কেবিনে প্রবেশ চেষ্টার প্রকৃত কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ