ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কুমিল্লার মেয়রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২৩, ২২:২৯
ছবি- সংগৃহীত

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৩ ডিসেম্বর) এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, আরফানুল হক তার কর্মের মধ্য দিয়ে এই অঞ্চলের মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়র আরফানুল হক রিফাত শেষ নিশ্বাস ত্যাগ করেন।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহার সাংবাদিকদের মেয়রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফুসফুসে ইনফেকশন জনিত সমস্যা নিয়ে মেয়র রিফাতকে গত রোববার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আমরা চেষ্টা করছি মরদেহ দ্রুত দেশে নিয়ে আসার। জানাজার সময়সূচি মরদেহ দেশে আনার পর জানিয়ে দেওয়া হবে।

এর আগে গত বুধবার (০৬ ডিসেম্বর) মেয়র আরফানুল হক রিফাতকে অসুস্থ অবস্থায় রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থা অপরিবর্তিত থাকায় প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে রোববার (১০ ডিসেম্বর) তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ