ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিজয় দিবসে মেট্রোরেল চলবে 

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২৩, ২০:৫৯
ছবি- সংগৃহীত

চলতি বছরে মহান বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) রাজধানীতে মেট্রোরেলের চলাচল স্বাভাবিক থাকবে। এদিন নিয়মিত সূচি অনুযায়ী যাত্রীরা মেট্রোরেলে করে নির্দিষ্ট গন্তব্যে যাতায়াত করতে পারবেন।

বুধবার (১৩ ডিসেম্বর) ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) জনসংযোগ কর্মকর্তা নাজমুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

আজ বুধবার মেট্রোরেলের ১৩ ও ১৪তম স্টেশন হিসেবে বিজয় সরণি ও ঢাকা বিশ্ববিদ্যালয় স্টেশন চালু হয়েছে। এর মাধ্যমে বিজয় দিবসের ছুটিতে বিজয় সরণি এলাকায় থাকা চন্দ্রিমা উদ্যান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার ও বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে সহজে দর্শনার্থীরা আসতে পারবেন। এছাড়া ঢাবি স্টেশনের মাধ্যমে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয় এলাকায় সহজে পৌঁছাতে পারবেন রাজধানীবাসী।

ডিএমটিসিএলের জনসংযোগ কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত অন্যান্য দিনগুলোতে মেট্রোরেল নিয়মিত চলাচল করবে।

বর্তমানে উত্তরা উত্তর থেকে মতিঝিল স্টেশন পর্যন্ত সকাল সাড়ে ৭টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং উত্তরা উত্তর থেকে আগারগাঁও অংশে সকাল সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ