ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক হলেন সাংবাদিক মিথিলা ফারজানা

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২৩, ২০:৩৬
ছবি- সংগৃহীত

একাত্তর টেলিভিশনের সাংবাদিক মোবাশ্বিরা ফারজানা মিথিলাকে (মিথিলা ফারজানা) পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক/কাউন্সেলর পদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার।

বুধবার (০৮ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার যুগ্ম-সচিব ড. আশরাফুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সাংবাদিক মোবাশ্বিরা ফারজানা মিথিলাকে অন্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনকূটনীতি অনুবিভাগের পরিচালক/কাউন্সেলর পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

পদটি হবে গ্রেড-৫ বা উপসচিব পদমর্যাদার। এই চুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্রের মাধ্যমে নির্ধারিত হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়।

মিথিলা ফারজানা একটি গণমাধ্যমকে বলেন, তার কাজ হবে যে দেশে নিয়োগ দেওয়া হবে, সেখানে বাংলাদেশের পক্ষে জনমত গঠন করা। বাংলাদেশের পক্ষে ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরা। প্রথমে পররাষ্ট্র মন্ত্রণালয়ে যোগ দেবেন। যোগ দেওয়ার পর জানা যাবে কোন দেশে নিয়োগ দেওয়া হবে। যে দেশে নিয়োগ দেওয়া হয়, সেখানে বাংলাদেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরতে কাজ করবেন।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ