ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজধানীর কাকরাইল ও রমনায় গাড়ি ভাঙচুর

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২৩, ১৩:১১

নয়াপল্টনে বিএনপির ও মতিঝিলে জামায়াতে ইসলামীর সমাবেশ ঘিরে উত্তেজনার মধ্যে রাজধানীতে গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ শনিবার বেলা সোয়া ১১টার দিকে কাকরাইল মোড়ে একটি ও এর আগে রমনায় একটি গাড়ি ভাঙচুর হয়।

গাড়ির চালক করিম বলেন, বৈশাখী পরিবহনের গাড়িটি সাভার থেকে বাড্ডা চলাচল করে। গুলশান বাড্ডা হয়ে যাত্রী নিয়ে সাভার যাওয়ার পথে কাকরাইল মোড়ে বিএনপির একটি মিছিল থেকে গাড়িটি ভাঙচুর করা হয়। এ সময় পাশে পুলিশ থাকলেও তারা কোনো বাধা দেয়নি।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বলেন, বাসটি ভাঙচুরের পর সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। রমনা সার্কিট হাউসের সামনেও একটি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আজ দুপুরের পর এক দফা দাবি আদায়ে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। গতকাল বিকেল থেকেই সমাবেশস্থলে দলের নেতাকর্মীরা আসতে শুরু করেন। বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকার বিভিন্ন প্রবেশমুখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তল্লাশি করছেন।

দুপুরের পর বায়তুল মোকাররমের দক্ষিণ আওয়ামী লীগও সমাবেশ ডেকেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে আসতে দেখা যায়।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ