ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মোহাম্মদপুরে পরিবহন শ্রমিকদের মারধরে বাসচালকের মৃত্যু

প্রকাশনার সময়: ২৫ অক্টোবর ২০২৩, ১২:৩৩
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুরে পরিবহন শ্রমিকদের মারধরে রাসেল (৩২) নামে এক বাসচালকের মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সকালে চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত সোয়া ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন রাসেলকে।

হাসপাতালে তার ছোট ভাই মো. বাদশা অভিযোগ করেন, ‘রমজান’ পরিবহন বাসের চালক ছিলেন রাসেল। মঙ্গলবার বেলা ১২টার টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড তিন রাস্তার মোড়ে অন্য একটি বাসের লুকিং গ্লাস ভেঙে যাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। তখন চালকের আসনে বসা রাসেলকে ব্যাপক মারধর করে অন্য শ্রমিকরা।

এতে আহত হলে তখনই স্থানীয় ফার্মেসি থেকে কিছু ওষুধ কিনে নিয়ে বাসায় চলে যান তিনি। তবে রাতে আরও অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তখন চিকিৎসক পরিক্ষা-নিরীক্ষা করে রাসেলকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি। জানা গেছে, রাসেলের বাড়ি শরীয়তপুরের পালং উপজেলায়। তার বাবার নাম মৃত. আব্দুল হাকিম মাতব্বর। বর্তমানে রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ১ একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ