ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৭ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৫
হানিফ ফ্লাইওভারে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রনি (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে ফাহিম হোসেন (২৫) নামে আরও একজন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

নিহত রনি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জজ মিয়ার ছেলে। পরিবারের সাথে রাজধানীর সবুজবাগের সবুজকানন এলাকার বাসায় ভাড়া থাকতো। চার ভাইয়ের মধ্যে সবার ছোট সে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া দুঃসম্পর্কের খালাতো ভাই ইয়াসিন হোসেন বলেন, রাতে তারা ৪-৫টি মোটরসাইকেল নিয়ে মাওয়া ঘাটে গিয়েছিলেন ঘুরতে। ভোরে সেখান থেকে আবার বাসায় ফিরছিলেন। একটি মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন ফাহিম এবং সেটি চালাচ্ছিলেন রনি। পোস্তগোলা অংশ দিয়ে হানিফ ফ্লাইওভারের ওপর ওঠেন তারা। ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে যায় রনি। এতে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে গুরুতর আঘাত পায় রনি ও ফাহিম। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। আর আহত ফাহিম হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশ দেখছে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ