ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যুবকের ব্যাগে মিলল ২৪০০ পিস ইয়াবা

প্রকাশনার সময়: ০৪ আগস্ট ২০২৩, ১৭:৫৭
ছবি - সংগৃহীত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যৌথ অভিযানে ২৪০০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)।

শুক্রবার (৪ জুলাই) সকালে বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের সামনে অবস্থিত পার্কিংয়ের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক ওই যুবকের নাম দ্রুব দাশ (২৫)। তিনি কক্সবাজারের টেকনাফ থানার বাসিন্দা।

এ ব্যাপারে এয়ারপোর্ট এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, গোপন তথ্য পেয়ে এপিবিএন এবং ডিএনসির যৌথ অভিযানিক দল বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের সামনে সকাল থেকে অবস্থান করছিলেন। বেলা ১১টার দিকে অভিযুক্ত দ্রুব দাশ এক নম্বর টার্মিনালের সামনের পার্কিং এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে অভিযানিক দল।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বহনের কথা তিনি অস্বীকার করেন। পরে এপিবিএনের অফিসে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ইয়াবা রয়েছে বলে স্বীকার করেন। এরপর তিনি তার কাছে থাকা নীল রঙের একটি ব্যাগ থেকে ইয়াবা বের করে দেন। গণনার পর দেখা যায় সেখানে ২৪০০ পিস ইয়াবা রয়েছে। দ্রুব দাশ কক্সবাজার জেলার টেকনাফ থানার বাসিন্দা। তার কাছ থেকে জব্দ করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য সাত লাখ ২০ হাজার টাকা।

অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ