ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

৮০ লাখ টাকার ইয়াবাসহ আটক দুই ভাই

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২১, ২২:০৭

রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন থেকে ২৬ হাজার ৬৩৫ পিস ইয়াবাসহ রফিক আলম (৩০) ও মনির আলম (২৫) নামে দুই ভাইকে আটক করেছে রেলওয়ে পুলিশ। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৭৯ লাখ ৯০ হাজার ৫০০ টাকা।

তারা কক্সবাজারের টেকনাফ উপজেলার ডেইলপাড়া গ্রামের বাসিন্দা। দু’জনই শীর্ষ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী এবং ইয়াবা কিং মো. শফিকের আপন ভাই। বৃহস্পতিবার রেলের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘সুবর্ণ এক্সপ্রেস’ ট্রেন বিমানবন্দর রেলওয়ে স্টেশনের চার নম্বর লাইনে দাঁড়ায়। তখন দুই নম্বর প্ল্যাটফর্মে দুই ভাই ঘোরাফেরা করলে সন্দেহবশত তাদের আটক করে রেল পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা বহনের কথা স্বীকার করে।

দু’ভাইয়ের কাছ থেকে ট্রলিব্যাগ তল্লাশি করে পলিথিনে মোড়ানো তিনটি প্যাকেটের ভেতর ১৩৯টি জিপার পাওয়া যায়। যার ভেতরে ২৬ হাজার ৬৩৫ পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশ জানায়, আটক দুজনই আপন ভাই। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ আরো জানায়, আটকদের বড় একটি ইয়াবা সিন্ডিকেট রয়েছে। তাদের মধ্যে, ডেইলপাড়া এলাকার আব্দুল গফুর, আব্দুস সালাম, ফরহাদ, আব্দুল্লাহ, সাদাত, আলমগীর, জাহাঙ্গীর আলমসহ অনেকে রয়েছে।

এর আগে ২০১৮ সালে ২৬ মে চকরিয়া ফাশিয়াখালী ইউনিয়নের হাসেরগিরি এলাকায় ১২শ’ পিস ইয়াবাসহ টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ডের ইয়াবা ব্যবসায়ী আবদুর গফুরের ছেলে মনির আলম বাদশা ওরফে বাতেইন্ন্যাকে আটক করা হয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ