ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফখরুলের জামিন শুনানি পেছানোর পরই আদালতে ফাটলো ককটেল 

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ১৬:৪৬ | আপডেট: ২০ নভেম্বর ২০২৩, ১৬:৫৩

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের জামিন শুনানি পেছানোর পর পরই ঢাকা মহানগর দায়রা জজ আদালত প্রাঙ্গণে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

যুগ্ম মহানগর দায়রা জজ-২ আদালতের সামনে ও মহানগর আদালতের হাজতখানার সামনে সোমবার (২০ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ ককটেল বিস্ফোরিত হয়। এতে কেউ হতাহত হয়নি। তবে পুরো আদালতের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন।

ককটেল বিস্ফোরণস্থলের কিছু দূরেই জুতা সেলাইয়ের কাজ করছিলেন শ্রীবাস দাস। তিনি বলেন, আমি পাশেই জুতা কালির কাজ করছিলাম। হঠাৎ করে পাশে এই বিস্ফোরণ। আমি অনেক ভয় পেয়ে যাই। তবে কে বা কারা ফেলেছে আমি দেখিনি।

বিস্ফোরণের সময় আদালত প্রাঙ্গণে উপস্থিত ঢাকা মহানগর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বলেন, এর আগে কখনো এমন ঘটনা ঘটেনি। মির্জা ফখরুলের জামিন শুনানি পেছানোর পরই এমন ঘটনা ঘটলো। হয়তো রাষ্ট্রপক্ষ কিংবা সরকারকে ভয় দেখাতে এই বিস্ফোরণ। কিন্তু ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। তবে আদালত প্রাঙ্গণে এমন ঘটনা কাম্য নয়। এখানে কেউ হতাহত হতে পারতো।

এ বিষয়ে রাজধানীর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, আদালতের সামনে কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। আমরা এ বিষয় তদন্ত করছি।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ