ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নোরা কাণ্ডে শাহজাহান গ্রেফতার

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২২, ১২:৩১

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির বাংলাদেশ সফরে ‘বাধা সৃষ্টিকারী’ মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া রাজুকে গ্রেফতার করেছে ডিবি।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বুধবার (১৬ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন।

নোরা ফাতেহিকে ঢাকায় আনার উদ্যোগ নেন উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা ইশরাত মারিয়া স্বর্ণা। তিনি বলেন, একটা মহল চাচ্ছিলো না অনুষ্ঠানটা হোক। এখন পর্যন্ত অনুষ্ঠানটি আটকানোর জন্য তারা সব ধরনের চেষ্টা করেছে। আমাদের অনুষ্ঠান সম্পর্কে মিথ্যা প্রচারণা চালিয়েছে। যে কারণে আমরা আইনি পদক্ষেপ নিয়েছি।

ইশরাত মারিয়া স্বর্ণা আরও বলেন, মিরর গ্রুপের শাহজাহান ভূঁইয়া রাজু আমার সঙ্গে যুক্ত হয়েছিল। সে বলেছিল, অনুষ্ঠানটি করতে সাহায্য করবে। কিন্তু একটা পর্যায়ে এসে অনুষ্ঠানটি আটকানোর জন্য সরকারের সব মহলে অভিযোগ দিয়েছে। যা এরইমধ্যে মিথ্যা প্রমাণিত হয়েছে।

এছাড়াও বুধবার তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এক অনুষ্ঠানে জানান, নোরা ফাতেহির অনুষ্ঠান বন্ধ করার এখতিয়ার জাতীয় রাজস্ব বোর্ডের নেই।

শুক্রবার (১৮ নভেম্বর) ঢাকার একটি কনভেনশন সেন্টারে ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে নাচবেন নোরা। এছাড়া অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি। এরইমধ্যে নোরা ফাতেহি বাংলাদেশের ভিসা পেয়েছেন।

এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি আয়োজকদের প্রশংসা করেন। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ