ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

সীমান্তে সংঘর্ষ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশনার সময়: ১৫ নভেম্বর ২০২২, ১৩:৪৬

বান্দরবারের তামব্রু সীমান্তে চোরাচালানীদের সাথে সংঘর্ষের সময় ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সংঘর্ষের ঘটনায় যারা জড়িত তাদের খুঁজে বের করা হবে বলেও জানান মন্ত্রী।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে রাজধানীর মিরপুরস্থ ফায়ার সার্ভিস ট্রেনিং কমপ্লেক্সের প্যারেড গ্রাউন্ডে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ এর অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনাটি তদন্ত চলছে। তারকর্মকর্তা নিহতের ঘটনায় কারা জড়িত এবং কীভাবে ঘটনাটি ঘটল, এ বিষয়ে তদন্ত চলছে।

তিনি বলেন, গোয়েন্দা সংস্থার খবরের ভিত্তিতে (আইনশৃঙ্খলা বাহিনী) মাদকবিরোধী অভিযানে গিয়েছিল। দুর্ঘটনাবশত একজন অফিসার সেখানে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তিনি কীভাবে গুলিবিদ্ধ হলেন এবং কোন মাদক কারবারিরা তাকে গুলি ছুড়ল এসব বিষয় নিয়ে আমরা কাজ করছি। এ ঘটনার সত্যতা উদঘাটন করে আমরা পরে জানাবো।

এর আগে সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় তুমব্রু শূন্যরেখা এলাকায় মাদকবিরোধী অভিযান চালাতে যায় র‌্যাব ও ডিজিএফআই। ওই সময় চোরাচালানিদের গুলিতে ডিজিএফআই’র এক কর্মকর্তা নিহত ও র‌্যাবের এক কর্মকর্তা আহত হন। আহত র‌্যাব কর্মকর্তাকে ঢাকায় এনে চিকিৎসা দেয়া হচ্ছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ