ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

টাকার অভাবে থেমে যাবে শিশু জাকিয়ার জীবন!

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২২, ১৫:০৪

জাকিয়া আক্তার, সরকারি বাঙলা কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী সাহিদা আক্তারের মেয়ে। হার্টে ছিদ্র, শিরার উল্টানো অবস্থা সহ বেশ কয়েকটি জটিল রোগে ভুগছে জাকিয়া৷ তার পরিবারের পক্ষে এই রোগের চিকিৎসার ব্যায় বহন করা প্রায় অসম্ভব হয়ে পরেছে। আর তাই সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছে শিশু জাকিয়ার মা বাঙলা কলেজের শিক্ষার্থী সাহিদা আক্তার।

জানা যায়, সাহিদার মেয়ে জাকিয়ার হার্টে দুটো ছিদ্র রয়েছে, শিরা উল্টে গেছে এতে নিশ্বাস নিতে পারছে না শিশুটি। জরুরি অপারেশনের জন্য প্রচুর টাকার প্রয়োজন। ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ হাসপাতাল, মিরপুর হার্ট ফাউন্ডেশনের আইসিইউ হয়ে পুনরায় আনোয়ার খান মডার্ণ হাসপাতালে নিয়মিত চিকিৎসা চলে শিশু জাকিয়ার। ডাক্তারের পরামর্শ মাফিক এক বছরের মধ্যে অপারেশন করা লাগবে। অপারেশন এবং পরবর্তী খরচ বাবদ ৪ লাখ টাকারও বেশি প্রয়োজন। আর এই টাকা যোগাড় করতেই সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন মা সাহিদা আক্তার।

সাহায্য চেয়ে এক ফেসবুক স্ট্যাটাসে সাহিদা লেখেন- আমার মেয়েটা খুব অসুস্থ। ওর ইমার্জেন্সি অপারেশন করাতে হবে। ওর নিশ্বাস নিতে কষ্ট হয়। বাবুটার হার্ট এ ২টা ছিদ্র, এবং রগ উল্টা হয়ে আছে, ওর চিকিৎসার জন্য অনেক টাকা লাগবে, যদি আপনারা অল্প কিছু হলেও সাহায্যে করতেন তাহলে অনেক উপকার হতো। ২০ টাকা, ৫০ টাকা, ১০০ টাকা যে যা পারেন, সাহায্য করবেন যদি পারেন। যতটুকুই দিবেন তাতেই আমাদের জন্য আলহামদুলিল্লাহ।

সহযোগিতা পাঠানোর জন্য কয়েকটি মোবাইল ব্যাংকিং নাম্বার শেয়ার করেছেন শিশু জাকিয়ার মা সাহিদা-

বিকাশ : 01608794642

নগদ : 01921649312

রকেট : 019216493127

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ