ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কাজের সন্ধানে ঢাকায় এসে যুবকের আত্মহত্যা

প্রকাশনার সময়: ১৪ সেপ্টেম্বর ২০২২, ২২:৪৮

কাজের সন্ধানে বাবার সাথে ঢাকায় এসে ফুপুর বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে নব বিবাহিত এক যুবক। তার নাম মো. রবিন মিয়া (১৯)। নিহত যুবক ময়মনসিংহ জেলাধীন ফুলপুর উপজেলার চরগোয়াডাঙ্গা গ্রামেন রিকশা চালক বাচ্চু মিয়ার ছেলে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে রাজধানীর উত্তর বাড্ডা সাতারকুল এলাকায় ঘটনাটি ঘটে।

টিনসেট ভাড়া বাসার ছিটকানী ভেঙ্গে ঝুলন্ত যুবককে গুরতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

নিহতের বাবা জানান, তার ছেলে রবিন বেশ কিছু দিন যাবত হতাশাগ্রস্ত ছিল। ছেলের এ অবস্থা দেখে তাকে গত ১৫ দিন আগে বিয়ে করানো হয়। নববধুকে গ্রামের বাড়িতে রেখে কাজের সন্ধানে বাবার সাথে গত তিনদিন আগে ঢাকার উত্তর বাড্ডার সাতারকুল কদরদিয়ায় ফুপু নাজমা বেগমের বাসায় উঠেন। সেখানে থেকেই বাবা বাচ্চু মিয়া রিকশা চালান। তার ছেলে বেড়াচ্ছিলেন। রবিনের ফুপু ও তার মেয়ে গার্মেন্টস কর্মী। বুধবার সকলেই কাজের তাগিদে বাসার বাইরে ছিলেন। সন্ধ্যায় বাসায় ফিরে দরজা বন্ধ দেখে, ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে দেখতে পান, ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলছে রবিন। পরে টিনসেট ভাড়া বাসার ছিটকানী ভেঙ্গে ঝুলন্ত যুবককে গুরতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুই ভাই এক বোনের মধ্যে রবিন ছিলেন দ্বিতীয়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ