ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

তুরাগে ২০ পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়াল

প্রকাশনার সময়: ২২ আগস্ট ২০২২, ২৩:৪৫ | আপডেট: ২২ আগস্ট ২০২২, ২৩:৫৭

রাজধানীর তুরাগের বাউনিয়ায় গভীর রাতে ২০টি পরিবারের চলাচলের একটি মাত্র রাস্তা বন্ধ করে আটকে দেওয়ার অভিযোগ উঠেছে নেয়াজ মোরশেদ নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

এ ঘটনায় রোববার (২১ আগস্ট) রাতেই ভুক্তভোগীরা তুরাগ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগীরা জানান, হঠাৎ করে গভীর রাতে তাদেরকে না জানিয়ে পাশের বাড়ির মালিক নেয়াজ মোর্শেদ চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। এতে আটকা পড়ে ২০টি পরিবার। বিষয়টি নিয়ে সবাই প্রতিবাদ করতে গেলে অকথ্য ভাষায় গালাগাল ও হুমকি ধামকি দেয় নিয়াজ মোর্শেদ ও তার স্ত্রী পারভিন, এমনকি মারধরও করা হয় ভুক্তভোগীদের।

ভুক্তভোগীরা আরও জানান, এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করার পর ঘটনাস্থলে আসে পুলিশ। তবে তাদের বাসায় প্রবেশ করতে দেয়নি অভিযুক্তরা। বিষয়টি জানানো হয়েছে স্থানীয় কাউন্সিলর ফরিদ আহমেদ ও ঢাকা ১৮ আসনের এমপি আলহাজ্ব হাবিব হাসানকে। তবে এখনও এ বিষয়ে কোনো সুরাহা করতে পারেন নি তারা।

রাস্তা কেনো বন্ধ করে দেওয়া হয়েছে এই বিষয়ে জানতে সরেজমিন তার বাসায় গেলে কেউ বাড়ির গেইট খোলেন নি।

পরে বাধ্য হয়ে নিয়াজ মোর্শেদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন ব্যস্ত আছি বিষয়টি নিয়ে পড়ে কথা বলবো বলে লাইন কেটে দেন।

পরবর্তীতে নিয়াজ মোর্শেদ এর স্ত্রী পারভিন কে এই বিষয়ে জিজ্ঞেস করলে তিনি এই বিষয়ে কোনো কথা বলতে চান না বলে জানিয়ে দেন।

তুরাগ থানা উপ পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর জানান, রাত ২টা বাজে খবর পেয়ে ঘটনাস্থলে যাই, এবং উভয় পক্ষকে প্রমাণ সহ থানায় আসতে বলি। যদি তারা সমাধানে না আসে, তাহলে তাদেরকে আদালতে পাঠিয়ে দেওয়া হবে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ