ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে মৃত্যু বেড়ে ১২

প্রকাশনার সময়: ০৫ আগস্ট ২০২২, ২০:৪৪

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনায় আহত একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ জনে। নিহত আয়াত চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকার যুগীর হাটের আবদুস শুক্কুরের ছেলে।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আয়াতুল ইসলাম আয়াতের (২০) মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে আইসিইউ বিভাগের প্রধান ডা. হারম্ননুর অর রশীদ গণমাধ্যকে বলেন, আইসিইউতে চিকিৎসাধীন আয়াতুল ইসলাম আয়াত শুক্রবার দুপুরে মারা গেছেন। ভর্তির পর থেকেই আয়াতের শারীরিক অবস্থা খুবই খারাপ ছিল। দুর্ঘটনায় তার হাতের হাঁড় ও মাথা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে সুস্থ করে তুলতে আমরা সকল প্রচেষ্টায় করেছি। কিন্তু তাকে বাঁচানো গেল না।

গত ২৯ জুলাই চট্টগ্রামের হাটহাজারী উপজেলার খন্দকিয়া গ্রামের ‘আরএনজে কোচিং সেন্টার’ থেকে মিরসরাই খৈয়াছড়া ঝরনায় চালক-হেলপারসহ বেড়াতে যান ১৮ জনের একটি দল। সেখান থেকে ফেরার পথে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসে থাকা ১১ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় ৭ জন। তাদেরকে ওইদিন চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ