ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

মায়ের স্বপ্নপূরণ: হেলিকপ্টারে চড়ে স্বামীর বাড়ি মেয়ে

প্রকাশনার সময়: ০৫ আগস্ট ২০২২, ১৭:৪৭

মায়ের স্বপ্ন ছিল মেয়ে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি যাবে। অবশেষে সেই স্বপ্নপূরণ হলো। বৃহস্পতিবার (৪ জুলাই) হেলিকপ্টারেই স্বামীর বাড়ি গেলেন তাছমিয়া আক্তার সুরভী। সুরভী হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের মেয়ে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ভরগাঁও গ্রামের ফুটবল মাঠে অবতরণ করে হেলিকপ্টার। তখন ফুটবল মাঠে চারিদিকে উৎসুক জনতার ভিড় ছিল চোখে পড়ার মতো। সিলেটের কুশিয়ারা কনভেনশন হলে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠানিকতা।

এ সময় ভরগাঁও গ্রামের পর্তুগালপ্রবাসী আকলাছ মিয়ার মেয়ে সুরভী হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠানস্থল সিলেটের কুশিয়ারা কনভেনশন হলে যান। সেখানে হেলিপ্যাডে অবতরণ করে কনেবাহী হেলিকপ্টার। পরে অনুষ্ঠিত হয় বিয়ের আয়োজন। অনুষ্ঠান শেষে কনেকে নিয়ে হেলিকপ্টারযোগে নিজ বাড়িতে চলে যান বর আব্দুল আহাদ। যুক্তরাজ্যপ্রবাসী বর আব্দুল আহাদ সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী আব্দুল ওয়াহিদের ছেলে।

জানা গেছে, ওসমানীনগর উপজেলার তাজপুর গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী আব্দুল ওয়াহিদের ২ ছেলে ও ৩ মেয়ে। পরিবারের বড় ছেলে আব্দুল আহাদের বিয়ের জন্য সপরিবারের এসেছেন বাংলাদেশে। কনে হিসেবে নবীগঞ্জ উপজেলার ভরগাঁও গ্রামের পর্তুগালপ্রবাসী আকলাছ মিয়ার একমাত্র মেয়ে সুরভীকে পছন্দ হলে উভয় পরিবারের সম্মতিতে নির্ধারণ হয় দিন ও তারিখ। গত ১৩ জুলাই কনে সুরভীর বাড়িতে সম্পন্ন হয় আকদ অনুষ্ঠান।

সুরভীর মা সুলতানা বেগম জানান, আমার একমাত্র মেয়ে সুরভী। অনেক দিনের স্বপ্ন ছিল মেয়ে স্বামীর বাড়িতে যাবে হেলিকপ্টারে চড়ে। বিয়ে হবে খুব ধুমধাম করে। আল্লাহ সেই ইচ্ছা পূরণ করেছেন। সুরভীর জন্য সবার কাছে দোয়া চাই। আল্লাহ যেন আমাদের মেয়ে ও জামাইকে সুখে রাখেন।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ