ঢাকা, সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬

সাংবাদিকদের ‘শিক্ষা দিচ্ছে’ সরকার: মির্জা ফখরুল

প্রকাশনার সময়: ২১ মে ২০২১, ১৫:১৯ | আপডেট: ২১ মে ২০২১, ১৬:৫২
মির্জা ফখরুল ইসলাম আলমগীরফাইল ছবি

সাংবাদিক রোজিনা ইসলামকে কারাগারে পাঠিয়ে সরকার সাংবাদিকদের শিক্ষা দিতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘রোজিনাকে কারাগারে প্রেরণ করে সরকার সব সাংবাদিকদের শিক্ষা দিতে চায় যে, বেশি লাফালাফি করা যাবে না। এই দানব সরাতে হবে, দেশকে মাথা তুলে দাঁড়াতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি মহাসচিব বলেন, ‘রোজিনাকে ধন্যবাদ। কারণ তিনি সাহস নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় ও সরকারের দুর্নীতি তুলে ধরেছেন। এ জন্যই রোজিনার প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয় ও সরকারের ক্ষোভ।’ বৃহস্পতিবার রোজিনা ইসলামকে জামিন না দেওয়ার বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অন্যায়কে অন্যায় বলতে হবে মন্তব্য করে তিনি বলেন, পুলিশ হেফাজতে রিমান্ডে নিয়ে নির্যাতন চালানোর মাধ্যমে মানুষকে মেরে ফেলা হচ্ছে।

ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দী লেখক মুশতাক আহমেদের (৫৩) মৃত্যু, সাংবাদিক রোজিনা ইসলাম, রুহুল আমিন গাজীকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদসহ অনেকে বক্তব্য রাখেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ