ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ডিইউজের ভোট শেষে চলছে গণনা

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২২, ১৯:৪৮

বিপুল উৎসাহ ও উদ্দীপনায় শেষ হয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাচনের ভোটগ্রহণ। এখন চলছে ভোটগণনা। এই নির্বাচন ঘিরে ব্যানার-ফেস্টুন ও প্ল্যাকার্ডে রঙিন হয়ে উঠে জাতীয় প্রেস ক্লাব চত্বর। নির্বাচনে ২১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭১ জন প্রার্থী।

মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। চলে টানা ৫টা পর্যন্ত।

ডিইউজের নির্বাচনে তিনটি প্যানেল এবার ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছে। কুদ্দুস আফ্রাদ-গাজী জহিরুল ইসলাম প্যানেল, সাজ্জাদ আলম খান তপু-আকতার হোসেন পরিষদ, সোহেল হায়দার চৌধুরী-মেহেদী হাসান পরিষদ। এই তিনটি পরিষদে মোট ৬১ জন প্রার্থী ভোটে লড়ছেন। স্বতন্ত্র প্রার্থী রয়েছেন ১০ জন। ফলে এবারের নির্বাচনে মোট প্রার্থীর সংখ্যা ৭১ জন।

মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও রাজধানীতে কর্মরত সাংবাদিকরা সকাল থেকেই প্রেসক্লাবে চত্বরে হাজির হতে শুরু করেন। সাংবাদিকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণ। নির্বাচনকে সামনে রেখে সাংবাদিক সমাজের মধ্যে ব্যাপক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। এবারের নির্বাচনে মোট ভোটার ২ হাজার ৯৬৪ জন।

সিনিয়র সাংবাদিক মনজুরুল আহসান বুলবুলের নেতৃত্বে ৬ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি এবারের ডিইউজে নির্বাচন পরিচালনা করছেন।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ