ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নির্বাচন নিয়ে ফের ষড়যন্ত্র শুরু হয়েছে: জয়

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২১, ০২:৫১

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের দুই বছর আগে থেকেই ফের ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, অনেকে আশায় থাকেন, বিদেশী শক্তি এসে ষড়যন্ত্র করে বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেবে।

রোববার যুক্তরাষ্ট্র থেকে ভার্চুয়ালি ফাইভ-জি নেটওয়ার্ক উদ্বোধনের পর এ মন্তব্য করেন সজীব ওয়াজেদ জয়।

এ সময় তিনি বলেন, আমি খেয়াল করেছি যখনই আমাদের নির্বাচনের বছর দুয়েক চলে আসে তখনই কিন্তু এই ষড়যন্ত্র বেড়ে যায়। ঠিক দুই বছর পর আরেকটা নির্বাচন আছে। তখনই দেখছি এই সেই ষড়যন্ত্র শুরু হচ্ছে। আমরা যে পরিমাণ এগিয়েছি আমাদের কেউ দাবায় রাখতে পারবে না। আওয়ামী লীগ যত দিন ক্ষমতায় থাকবে ততদিন আমরা পিছিয়ে যেতে দেবো না।

প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা বলেন, আপনারা জানেন এই বিদেশি শক্তি কারা। যারা আমাদের একাত্তরে বিরোধিতা করেছে, যাদের বিরুদ্ধে আমাদের লড়াই করে স্বাধীন হতে হয়েছে। সেই ষড়যন্ত্র আবার শুরু এখন। যখন বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে, কিছু কিছু ষড়যন্ত্র আমাদের বিরুদ্ধে দাঁড়ায়।

সবাইকে সর্তক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রীর ছেলে বলেন, আমি আপনাদেরকে একটু সতর্ক করতে চাই, যে এই ষড়যন্ত্রকে আমরা সফল হতে দেবো না। এই ষড়যন্ত্র যদি আবার সাফল্য হয়, তাহলে কিন্তু বাংলাদেশ আবার পিছিয়ে যাবে। ডিজিটাল বাংলাদেশ তো দূরের কথা। তখন আবারো আমরা সেই আমলে নেমে যাবো যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে আবার নেমে যাবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ