ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

'হাফ পাস' না নেওয়ায় শাস্তি!

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২১, ০০:১৯ | আপডেট: ১৩ মার্চ ২০২২, ১৫:২৩

হাফ পাস না নেওয়ায় বাসের হেলপার-কন্ট্রাক্টরকে 'শাস্তি' দেওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটের দিকে সরকারি বাঙলা কলেজ গেটে দু'জনকে কান ধরে উঠবস করিয়েছে কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, রাজধানী পরিবহনের একটি বাস সাভার থেকে আসার সময় শিক্ষার্থীদের কাজ থেকে হাফ পাস না নিয়ে উল্টো ১০ টাকা করে ভাড়া বেশি নেয়। এ সময় দুই ছাত্রীর সাথেও খারাপ আচরণ করে তারা। বাসে থাকা সরকারি বাঙলা কলেজের শিহাব নামের এক শিক্ষার্থী এই ঘটনা কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের জানালে তারা কলেজ গেটে গাড়ি আটক করে। এরপর এই ঘটনার শাস্তি হিসেবে তাদেরকে কান ধরে উঠবস করানো হয়।

বিষয়টি নিশ্চিত করে বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য কাজি শাহরিয়ার নাফিজ সজিব নয়া শতাব্দীকে বলেন, 'হাফ পাস না নেয়া এবং ছাত্রীদের সাথে খারাপ আচরণ করায় রাজধানী পরিবহনের হেলপার এবং কন্ট্রাক্টরকে আমরা কান ধরে উঠবস করিয়েছি। সেই সাথে যেসকল যাত্রীদের কাজ থেকে ভাড়া বেশি নিয়েছিল তাদের টাকা ফেরত দেয়া হয়েছে। পরবর্তীতে হাফ পাস নেবে এবং কারো সাথে খারাপ আচরণ করবে না প্রতিশ্রুতি দেওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। তবে তাদের কারো গায়ে কোন হাত দেয়া হয়নি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ