ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মহাখালীর দুর্ঘটনা, আহত যুবক সাবেক সেনাপ্রধানের ছেলে

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২১, ০৬:০৩
সংগৃহীত ছবি

রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাব সংলগ্ন ফ্লাইওভারের নিচে একটি পাজেরো স্পোর্টস জিপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা আরও পাঁচজন। তাদের মধ্যে দুজন তরুণীও ছিলেন। হতাহত ব্যক্তিদের মধ্যে সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলেও রয়েছেন বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার ভোর ৪টা ৫৪ মিনিটে পাজেরোটি জাহাঙ্গীর গেট থেকে ইউটার্ন নিয়ে মহাখালী মোড়ের দিকে যাচ্ছিল। এসময় ফ্লাইওভারের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারটি ছয়টি ডিগবাজি খায়।

দুর্ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ডিগবাজির সময় পাজেরোটির ভেতর থেকে দুই জন ছিটকে বের হয়ে যান। এর কয়েক সেকেন্ড আগে একই জায়গায় অর্থাৎ রাওয়া ক্লাবের সামনে দিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা দ্রুত গতিতে চলে যায়। প্রাইভেটকারটির ধাক্কায় আগুনের ফুলকি উড়তে দেখা যায়।

পুলিশ জানিয়েছে, সেই গাড়িতে অন্তত সাতজন আরোহী ছিলেন। দুই জন ঘটনাস্থলেই মারা যায়। তারা হলেন, ফাহমিদ আহমেদ রায়হান (১৯) ও আয়মান (২২)। নিহত আয়মান কর্নেল (অব.) ওমর ফারুকের ছেলে। রায়হান বেসামরিক পরিবারের সন্তান। তার বাসা নিকুঞ্জে। তার বাসা থেকেই সবাই একত্রে বের হন। রায়হান সবাইকে বাসায় পৌঁছে দিতে গাড়ি নিয়ে বের হয়েছিলেন। নিহত দুজনের একজন চালকের আসনে ছিলেন।

এই ঘটনায় আহত দুজন হলেন-ইশরাক আহমেদ স্বাধীন (১৯) ও গাড়ির চালক মহসিন (২২)। এদের মধ্যে স্বাধীন সদ্য অবসরে যাওয়া সেনা প্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে। তারা ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশের প্রাথমিক ধারণা, গাড়ির গতি চালকের নিয়ন্ত্রণে ছিল না। এ কারণে দুর্ঘটনা ঘটেছে। গাড়ির মূল ড্রাইভার মহসিনকে পেছনে বসিয়ে তাদের মধ্যে কেউ একজন গাড়ি চালাচ্ছিলেন বলেও জানায় পুলিশ।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ