ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬
শিক্ষার্থীকে মারধর

‘তরঙ্গ প্লাস’ পরিবহনের ২ বাস আটক

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২১, ২০:৪৪

বাসভাড়া নিয়ে দ্বন্দ্বে গায়ে হাত তোলার ঘটনায় ‘তরঙ্গ প্লাস’র দুটি বাস আটক করেছেন ঢাকা কলেজের শিক্ষার্থীরা। বাস দুটি কলেজের পাশের নায়েমের গলিতে আটকে রাখা হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মিরাজ হোসেন। তিনি ঢাকা কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এই শিক্ষার্থী বলেন, রাজধানীর শাহবাগ এলাকায় তরঙ্গ প্লাসের হেলপারের হাতে মারধরের শিকার হন তিনি। পরে ঘটনা জানাজানি হলে কলেজের কিছু শিক্ষার্থী ক্ষিপ্ত হয়ে তরঙ্গ প্লাসের অন্য দুটি বাস আটক করে রাখে।

ওই শিক্ষার্থী আরও বলেন, সকাল ১০টার দিকে সাত কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা দিতে আসার সময় শাহবাগে তরঙ্গ প্লাস বাসের সহকারীর মারধরের শিকার হয়েছি। ভাড়া চাওয়ার পর নির্ধারিত ভাড়া দিতে চাইলে আমার কাছ থেকে অতিরিক্ত ভাড়া দাবি করে। পরে ভাড়ার চার্ট দেখতে চাইলে আমার সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। একপর্যায়ে মারধর করে এবং টি-শার্ট ছিঁড়ে ফেলে। তাৎক্ষণিকভাবে আমি বাস থেকে নেমে স্থানীয় পুলিশ বক্সে অভিযোগ করি। এরপর কলেজে এসে ছেঁড়া টি-শার্ট পরেই পরীক্ষা দেই। মারধরের কারণে আমার চোখের নিচ ফুলে গেছে। হাতে ব্যথা পেয়েছি। কেটে গেছে কয়েক জায়গায়।

জানতে চাইলে নিউমার্কেট থানার অফিসার ইনচার্জ (ওসি) স ম কাইয়ুম বলেন, এটা শাহবাগ থানার ঘটনা। শিক্ষার্থীদের বলেছি শাহবাগ থানায় কথা বলে আইনি সহায়তা নেয়ার জন্য।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ