ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাংবাদিককে মারধর, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার 

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২১, ০৬:৪৫

বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের অভিযোগে ছাত্রলীগের সাবেক এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। রিশাদ হুদা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপনডেন্ট।

শনিবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর শাহবাগ থানা এলাকায় রিশাদ হুদাকে মারধর করা হয়। এ ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।পরে রিশাদ শাহবাগ থানায় মামলা করলে তাকে গ্রেফতার দেখায় পুলিশ। মামলায় সাবেক এ ছাত্রলীগ নেতাকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় অন্য আসামিরা হলেন- তানভীর, ইউসুফ, ইকবাল ও আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন) কামরুজ্জামান রাতে গণমাধ্যমকে বলেন, কাঁটাবনে গাড়ির হর্ন দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে মারধরের ঘটনা ঘটে।

রিশাদের এক সহকর্মী জানান, বিকালে কাঁটাবন থেকে শাহবাগের দিকে আসছিলেন রিশাদ। তার সামনে একটি ব্যক্তিগত গাড়ি ছিল। হর্ন দিয়ে ওই গাড়িটিকে পেছনে ফেলে সামনে এগিয়ে যেতেই রিশাদকে গালাগাল করেন চালক। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। একপর্যায়ে গাড়িতে থাকা তিন–চারজন রিশাদকে মারধর করে। সেখানে উপস্থিত লোকজন এগিয়ে এসে রিশাদকে রক্ষা করেন।

তিনি জানান, কাঁটাবন থেকে রিশাদ মোটরসাইকেলে করে শাহবাগে আসার পর আবারও তার ওপর হামলা চালানো হয়। রিশাদের পরিচয় পেয়ে সাবেক ছাত্রলীগ নেতা নাজিম আহমেদ সমঝোতা করতে আজিজ সুপার মার্কেটে নিয়ে যান। সেখানে একটি কক্ষে আলোচনার সময় বাইরে থেকে কয়েকজন এসে তার ওপর আবারও হামলা চালায়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ