ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গুলশানে ট্রাক চাপায় শিশু নিহত

প্রকাশনার সময়: ০১ নভেম্বর ২০২১, ২১:১২

রাজধানীর গুলশানে ট্রাকের ধাক্কায় মাহজুর রহমান রিহান নামে ৪ বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে শিশুটির বাবা-মা ও শিশু বোনসহ ৩জন।

রোববার রাত ১১টায় গুলশান আমেরিকান অ্যাম্বাসির সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত শিশুটির চাচা আব্দুর রহমান জুয়েল জানান, শাহজাদপুরের বাসা থেকে সপরিবারে তারা গুলশান নতুন বাজারে কাঁচাবাজার করতে গিয়েছিলেন। সেখান থেকে ব্যাটারিচালিত রিকশা যোগে বাসায় ফেরার পথে চিনিবাহী একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে একই পরিবারের দুই শিশুসহ ৪ জন। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। সেখানে দেড়টায় দিকে চিকিৎসক শিশু রিহানকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে আহত বাবা আব্দুর রহিম, মা শাহজাদী বেগম ও বড় বোন রাহীকে চিকিৎসা দেয়া হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শিশুটির মৃতদেহ ময়নাতদন্ত শেষে তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু কন্যা সহ তিনজন ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছে।

গুলশান থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, ব্যাটারিচালিত রিকশাটি আমেরিকান অ্যাম্বাসির সামনে ইউটার্ন নেয়ার সময় ট্রাকটির সামনে এসে পড়ে রিকশাটি। এসময় ট্রাকটি হার্ড ব্রেক করায় উল্টে যায় এবং রিকশার ওপর গিয়ে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় চিনিবাহী ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনার পর রিকশাচালককে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

নিহত রিহান নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার খালিশপুর গ্রামের মুদি ব্যবসায়ী আব্দুর রহিমের ছেলে। বর্তমানে শাহজাদপুরে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত ১ ভাই ১ বোনের মধ্যে রিহান ছিল ছোট।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ