ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বক্তব্য শেষ না করেই মঞ্চ থেকে নেমে গেলেন মন্ত্রী

প্রকাশনার সময়: ২২ অক্টোবর ২০২১, ১৮:৪৮ | আপডেট: ২২ অক্টোবর ২০২১, ১৮:৫৫
কমিউনিটি সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম।

মঞ্চে বক্তব্য দেওয়ার সময় অন্য অতিথিরা নিজেদের মধ্যে গল্প করছিলেন। এতে বিরক্ত হয়ে বক্তব্য শেষ না করেই মঞ্চ ছেড়ে নেমে যান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) তাজুল ইসলাম।

আজ শুক্রবার নীলফামারীর সৈয়দপুরে একটি কমিউনিটি সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এ ঘটনা ঘটে।

কমিউনিটি সেন্টার মিলনায়তনে এর আয়োজন করা হয়। মন্ত্রীর বক্তব্যের সময় মঞ্চে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব হেলাল উদ্দিন আহমেদ, নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান, জেলা প্রশাসক হাফিজুর রহমান, পুলিশ সুপার মোখলেছুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর মেয়র রাফিকা আকতার জাহানসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

মঞ্চ ছেড়ে যাওয়ার আগে সৈয়দপুরের উন্নয়ন সম্পর্কে বক্তব্য দিচ্ছিলেন মন্ত্রী। তিনি বলছিলেন, ‘আমরা দারিদ্র্যের নাগপাশ থেকে বেরিয়ে এসে উন্নত দেশের কাতারে শামিল হচ্ছি। একশ্রেণির মানুষ এ উন্নয়নকে ভালো চোখে দেখছেন না।’ এ সময় নিজেদের মধ্যে কথা বলছিলেন অন্য অতিথিরা।

বিরক্ত হয়ে মঞ্চ ছেড়ে নেমে যাওয়ার সময় মন্ত্রীকে থামতে অনুরোধ করেন পৌর মেয়র। অনুরোধ না রেখেই মন্ত্রী চলে যান।

মঞ্চে উপস্থিত থাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন বলেন, মঞ্চে বিশৃঙ্খলা দেখে হয়তো মন্ত্রী ক্ষুব্ধ হয়ে থাকতে পারেন। এ নিয়ে মন্ত্রীর সঙ্গে কথা বলবেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ