ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিভেদ সৃষ্টি করছে আওয়ামী লীগ : রিজভী

প্রকাশনার সময়: ২১ অক্টোবর ২০২১, ২০:৪২
রুহুল কবির রিজভী

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য নষ্ট করছে সরকার মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এই দেশে কোনো সম্প্রদায়ের মধ্যে কোনো বিভেদ ছিল না। জনগণের মধ্যে বিভেদ সৃষ্টি করছে সরকার।

বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় মৎস্যজীবী দলের আয়োজনে ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা’য় দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন, বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, উলামা দলের সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, আয়োজক সংগঠনের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ।

রিজভী বলেন, আওয়ামী লীগ এমন একটি দল যারা জনগণের রক্ত শুষে নিয়ে ক্ষমতা পাকাপোক্ত করতে চায়। এটাই তাদের অভিপ্রায়। এটাই হচ্ছে তাদের রাজনীতির কর্মসূচি। এই কর্মসূচি নিয়ে গণতন্ত্রকে হত্যা করে, মানুষের ভোটের অধিকার হত্যা করে ক্ষমতায় বসে আছে ১৪ বছর ধরে। মিথ্যা দিয়ে টিকে থাকাই তাদের মূল লক্ষ্য। কুমিল্লার পূজামণ্ডপসহ সারাদেশে যে ঘটনা আমরা বারবার বলে আসছি এর সঙ্গে সরকার জড়িত, আজ সেই জিনিসগুলো প্রতিদিন বেরিয়ে আসছে।

রিজভী আরো বলেন, সরকারের এই অত্যাচার দুর্নীতি ঢেকে রাখার জন্যই বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। তাদের এসব দুর্নীতির বিরুদ্ধে যাতে কেউ কথা বলতে না পারে, সেজন্য বেগম খালেদা জিয়া বন্দি। বিএনপি নেতাকর্মীদের নামে লাখ লাখ মামলা। সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ