ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাংগঠনিক কার্যক্রম নিয়ে বিএনপির নতুন নির্দেশনা 

প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২১, ০১:৩৮

আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে দলের দেশের সব জেলা-উপজেলা, থানা-ওয়ার্ড ও ইউনিয়নের সাংগঠনিক পুনর্গঠন প্রক্রিয়া সম্পন্ন করতে নির্দেশনা দিয়েছে বিএনপির হাইকমান্ড।

মঙ্গলবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠকে এই নির্দেশনা দেয়া হয়। বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি যুক্ত হয়ে সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক প্রসঙ্গে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও পেশাজীবীদের সঙ্গে ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে সাংগঠনিক সম্পাদকের সঙ্গে বৈঠক করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। বৈঠকে আগামী ৩০ ডিসেম্বর মধ্যে দলের সব পর্যায়ের সাংগঠনিক পুনর্গঠনের কাজ শেষ করার নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে বৈঠকে অংশ নেয়া একাধিক নেতা জানান, বৈঠকে দলের দ্বন্দ্ব-সংঘাতপূর্ণ জেলা-উপজেলাগুলোতে দ্রুত বিরোধ নিষ্পত্তির নির্দেশ দেয়া হয়েছে।

বৈঠকে সাংগঠনিক সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন রুহল কুদ্দুস তালুকদার দুলু, শ্যামা ওবায়েদ, ফজলুল হক মিলন, সাখাওয়াত হোসেন জীবন, বিলকিস আক্তার শিরিন প্রমুখ।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ