ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাজধানীতে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশনার সময়: ০৮ অক্টোবর ২০২১, ২২:২৯

রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও হেরোইনসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব ১০-এর সহকারী পরিচালক এনায়েত কবির সোয়েব শুক্রবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, র‌্যাব ১০-এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় গিয়ে আনুমানিক ৬ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের ৪৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. আবুল কালামকে (৪৮) গ্রেফতার করে। তার কাছে তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ২৩ হাজার ৫০০ টাকা ছিলো। র‌্যাব সেগুলো উদ্ধার করেছে।

এর আগে গত বৃহস্পতিবার রাতে যাত্রাবাড়ী থানাধীন ধলপুর ও সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় দুটি পৃথক অভিযানে ২ হাজার ৯১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলেন মো. সাইফুল ইসলাম (৩৭), মোছা. রেজিনা (২২) ও মো. ওমর ফারুক (২৫)। তাদের কাছে তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৫ হাজার ৪০০ টাকা পাওয়া গেছে।

এছাড়া গত বুধবার ঢাকার ওয়ারী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. আলমগীরকে (২৮) গ্রেফতার করে। তার কাছে একটি মোবাইল ফোন পেয়েছে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার হওয়া ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ ঢাকার বিভিন্ন এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ