ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আরজে নিরব ১ দিনের রিমান্ডে

প্রকাশনার সময়: ০৮ অক্টোবর ২০২১, ১৯:২৪

ই-কমার্স ব্যবসার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতারণার অভিযোগ এনে একজন গ্রাহক নিরবসহ ৬ জনের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করেছেন। সেই মামলায় আদাবর এলাকার নবোদয় হাউসিং এলাকার বাসা থেকে পুলিশ নিরবকে গ্রেপ্তার করে।

এই মামলার অন্য আসামিরা হলেন- কিউকমের স্বত্বাধিকারী রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আইয়ুব আলী, ডেলিভারি এক্সিকিউটিভ তানভীর চৌধুরী বীর ও চিফ অপারেটিং অফিসার (সিওও) সাজেদির রহমান সজীব।

হাফিজ আল ফারুক আরও বলেন, আবদুল্লাহ খান শৈশব নামে এক গ্রাহক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

ডিবি প্রধান একেএম হাফিজ আক্তার বলেন, প্রতারণার মামলায় গত ৩ অক্টোবর পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা রিপন মিয়াকে গ্রেপ্তার করে। কিউকম গ্রাহকদের অন্তত ২৫০ কোটি টাকা আত্মসাৎ করেছে। এ ছাড়া, পণ্য পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতিতে অন্তত ৩৯৭ কোটি টাকা গ্রহকদের কাছ থেকে তারা সংগ্রহ করে। অথচ গ্রাহকদের তারা পণ্য সরবরাহ করেনি।

কোম্পানির পক্ষ থেকে মোটরসাইকেল বিক্রির জন্য অবিশ্বাস্য মূল্যছাড় ঘোষণা করা হয়। পণ্যের বিপরীতে তারা আগাম অর্থ সংগ্রহ করে। পরবর্তীতে পণ্য সরবরাহ করতে না পেলে তারা প্রতিটি গ্রাহককে ১ লাখ ৩ হাজার টাকার চেক দেয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ