ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এসপিসি ওয়াল্ডের সিইও ২ দিনের রিমান্ডে

প্রকাশনার সময়: ০৭ অক্টোবর ২০২১, ১৯:৫১

গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ‘এসপিসি ওয়ার্ল্ড’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল-আমিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কলাবাগান থানার ওই মামলায় আজ বৃহস্পতিবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর হাকিম আসাদুজ্জামান নূর এই রিমান্ড আদেশ দেন।

গত মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির এসআই (নি.) সোহানূর রহমান আসামি আল আমিনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি চলাকালে আল আমিনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এসময় তার পক্ষে কোনো আইনজীবী ছিলো না। এর আগে গত ৩ অক্টোবর রাতে রমনা এলাকা থেকে আল আমিন ও তার স্ত্রী সারমীন আক্তারকে গ্রেপ্তার করা হয়। পরদিন আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, আসামিরা এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস লি. নামক কোম্পানির নাম দিয়ে ই-কমার্স ব্যবসার আড়ালে অনুমোদনহীন মাল্টি-লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসা পরিচালনা করেন। তারা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছ থেকে বিভিন্নভাবে টাকা আয় করার প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে প্রতারণামূলকভাবে টাকা সংগ্রহ করে কোম্পানির হিসাব থেকে এক কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা ব্যক্তিগত কাজে ব্যবহার করে মানিলন্ডারিং করেছেন। এই অভিযোগে গত ২৬ আগস্ট কলাবাগান থানায় মামলাটি দায়ের করেন সিআইডির এসআই (নি.) নাফিজুর রহমান।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ