ঢাকা, সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬

টিসিবি পণ্যের অবৈধ গোডাউনে যৌথ অভিযান, গ্রেপ্তার ৪

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২৪, ১৮:০৪

দেশের চলমান পরিস্থিতিতে জনসাধারণের জানমাল ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোর সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি বিচারবহির্ভূত কর্মকাণ্ড রোধ ও আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে দেশব্যাপী নিরপেক্ষতা ও পেশাদারিত্বের সাথে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ঢাকার লালবাগ থানাধীন নবাবগঞ্জ বাজারের একটি গোডাউন থেকে অবৈধভাবে মজুদ করে রাখা সরকারি বিপণন সংস্থা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ন্যায্যমূল্যের বিপুল পরিমাণ ভোজ্যতেল ও ডাল উদ্ধার করেছে সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র ব্রিগেড এবং লালবাগ থানা পুলিশ। এ সময় শাহ আলম ও আরিফ হোসেন নামে দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া, জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গতকাল রবিবার রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী ও লালবাগ থানা পুলিশ নবাবগঞ্জ বাজারে যৌথ অভিযান চালায়। সেখানকার মোহাম্মদ শুকুর আলী আকন্দের গোডাউনে তল্লাশি চালিয়ে টিসিবির ৬৫০ বোতল সয়াবিন তেল ও ১৩৪০ কেজি ডাল উদ্ধার করা হয়, যার অনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ২৯ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা এই অবৈধ কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য লালবাগ থানার নিকট হস্তান্তর করা হয়েছে। সন্ত্রাস দমন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সেনাবাহিনীর কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ