ঢাকা, শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬

বিমানবন্দরে আটকে দেয়ার বিষয়ে যা বললেন আজহারী

প্রকাশনার সময়: ১২ অক্টোবর ২০২৪, ০৯:২৩

মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে মিজানুর রহমান আজহারীকে আটকে দেয়ার তথ্য সঠিক নয়। আজ (১২ অক্টোবর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টে তিনি এ তথ্য জানান।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে খবর ছড়ায়- মালয়েশিয়ায় প্রবেশকালে কুয়ালালামপুর বিমানবন্দরে জেরার মখে পড়েছেন জনপ্রিয় ইসলামি আলোচক মিজানুর রহমান আজহারী। তাকে জিজ্ঞাসাবাদ করছে দেশটির ইমিগ্রেশন পুলিশ।

এ পরিপ্রেক্ষিতে মিজানুর রহমান আজহারী ফেসবুক পোস্টে বলেন, ‘মালয়েশিয়ায় ইমিগ্রেশন পয়েন্টে ভেরিফিকেশনে একটু সময় নিয়েছিল। আমি ঠিক আছি। অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।’

দীর্ঘ সাড়ে চার বছর পর মালয়েশিয়া থেকে গত ২ অক্টোবর দেশে ফেরেন জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী। শুক্রবার (১১ অক্টোবর) আবার মালয়েশিয়া ফেরার জন্য বিমানে উঠেন।

আজহারীকে বহনকারী বিমান মালয়েশিয়ার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় কুয়ালালামপুরের আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশের জেরার মুখে পড়েন মিজানুর রহমান আজহারী। তাকে আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখানে দীর্ঘ ৮ ঘণ্টা অবস্থান করেন তিনি।

দেশটির ইমিগ্রেশন পুলিশ সূত্র বলছে, মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তার নামে বিগত সরকারের আমলের একটি অভিযোগ রয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশের পক্ষ থেকে এর বেশি কিছু জানানো হয়নি।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ