ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬

কীভাবে জামিন পেলেন সাবের হোসেন, প্রশ্ন রিজভীর

প্রকাশনার সময়: ১০ অক্টোবর ২০২৪, ১৫:০৪

সাবের হোসেন চৌধুরীর আবাসিক বাসভবন ছিলো খিলগাঁও এর সবুজমতি ভবনে। ছাত্র-জনতার আন্দোলনে খিলগাঁওয়ের সবুজবাগ এলাকায় গুলি চালিয়ে মানুষ হত্যা করা হয়েছে। এমন প্রেক্ষাপট থাকা সত্ত্বেও সাবের হোসেনকে জামিন দেয়ায় বিস্মিত হয়েছেন বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাজধানীর খিলগাঁও এলাকায় আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে এমন প্রশ্ন তোলেন বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব।

রিজভী বলেন, এই সাবের হোসেন চৌধুরী বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে বহু ছাত্রনেতা ও বিএনপি নেতাদের গুম খুন করেছেন। তাহলে ড. আসিফ নজরুল আইন উপদেষ্টা থাকা অবস্থায় তিনি কীভাবে জামিন পেলেন?

তিনি আরও বলেন, গুম-খুন ও ছাত্র জনতার ওপর গুলি চালানোর নির্দেশদাতার জামিন দেশের সাথে প্রহসন ছাড়া কিছু নয়। এছাড়া দেশের মানুষকে হত্যা করে দিল্লীতে গিয়ে খুনিরা শপিং করে বেড়াচ্ছে। তাদেরকে দেশের বাইরে কারা যেতে দিলো তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন রিজভী আহমেদ।

প্রসঙ্গত, সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গত মঙ্গলবার পৃথক ছয়টি মামলায় জামিন পান।এরপর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের হাজতখানা থেকে সন্ধ্যার দিকে জামিনে কারামুক্ত হন।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ